Breaking News
Home | সংবাদ | এসপি পরিচয়ে পুলিশ কর্মকর্তাদের ভয়ভীতি, অতঃপর…

এসপি পরিচয়ে পুলিশ কর্মকর্তাদের ভয়ভীতি, অতঃপর…

গোপালগঞ্জের মুকসুদপুর থানায় গিয়ে নিজেকে এসপি পরিচয় দিয়ে দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের ভয়ভীতি দেখানোয় এক যুবককে আটক করেছে পুলিশ।
আটক ব্যক্তির নাম রাজিব মণ্ডল নিশি (২৫)। বুধবার দুপুরে মুকসুদপুর থানায় তাকে আটক করা হয়। তিনি উপজেলা খালকুলা গ্রামের নিরান চন্দ্র মণ্ডলের ছেলে।
মুকসুদপুর ও কাশিয়ানী থানার দায়িত্বে থাকা সহকারী পুলিশ সুপার মুহা. আবু সালেহ জানান, বুধবার দুপুরে ওই যুবক মুকসুদপুর থানায় এসে নিজেকে এসপি পরিচয় দিয়ে জানান তার গ্রামের বাড়ি খালকুলায় চুরি হয়েছে।
এ সময় তিনি পরিচয় দেন আমি এসপি রাজিব। সারদায় প্রশিক্ষণ নিয়ে এসপি পদে যোগদান করেছি বলে হুমকি ও ভয়ভীতি দেখালে আমার সন্দেহ হয় এবং আমি তাকে আটক করি।
মুকসুদপুর থানার ওসি মোস্তফা কামাল পাশা জানান, থানায় এসে এসপি পরিচয় দিলে তার আচরণ সন্দেহ হলে চ্যালেঞ্জ করা হয়। পরে তাকে আটক করা হয়।

About abdullah ashik

Check Also

নড়িয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

শীর্ষনিউজ, শরীয়তপুর: নড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ মাঝিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ সময় তাকে বাঁচাতে এসে আহত হয়েছেন আরও দুজন।  স্থানীয়রা আহত আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। আহত ফরহাদ মাঝি উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের আবুল হাসেম মাঝির ছেলে ও নশাসন ইউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *