Breaking News
Home | সংবাদ | মধ্যরাতে কন্যাকে নিয়ে বরের বাড়িতে মা, অতঃপর…

মধ্যরাতে কন্যাকে নিয়ে বরের বাড়িতে মা, অতঃপর…

শীর্ষনিউজ, রাজশাহী : রাজশাহীর বাঘা উপজেলায় নিজের বাড়িতে বিয়ে দিতে না পেরে বরের বাড়িতে মেয়েকে নিয়ে গেলেন মা ও তার পরিবার। তাদের উদ্দেশ্য ছিল, গভীর রাতে চুপিসারে বিয়ের কাজটি সেরে ফেলা। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি তাদের। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা ওই বাড়িতে গিয়ে বিয়ে ভেঙে দিয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার জামনগর ইউনিয়নের রহিমান পুর গ্রামের জয়নাল আলীর মেয়ে স্থানীয় একটি স্কুলের নবম শ্রেণির ছাত্রী (১৪)। গোপনে তার বিয়ের আয়োজন করা হয়। বরের নাম সোহান আলী (১৬)। সে বাঘা উপজেলার দিঘা গ্রামের নজরুল ইসলামের ছেলে।

নিজেদের বাড়িতে মেয়েকে বিয়ে দিতে পারছিল না মেয়ের পরিবার। তাই মেয়েকে নিয়ে হবু বরের বাড়িতে চলে যান মা। সেখানেই সোহান আলীর সঙ্গে মেয়ের বিয়ের প্রস্তুতি চলছিল। মঙ্গলবার রাত সাড়ে ১২টায় বিয়ের প্রস্তুতিকালে ছেলের বাড়িতে অভিযান চালিয়ে এ বিয়ে বন্ধ করে দেয়া হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ফোর্স সঙ্গে নিয়ে ঘটনাস্থলে পৌঁছে উভয় পরিবারের আত্মীয়দের আটক করা হয়। পরে বর-কনের প্রাপ্ত বয়স না হওয়া পর্যন্ত বিয়ে দিতে পারবে না মর্মে মুচলেকা নিয়ে বিয়ে বন্ধ করে দেয়া হয়। এছাড়া কাজী হানিফ মোল্লার বিয়ের রেজিস্ট্রির বই জব্দ করা হয়েছে। এর পাশাপাশি মাওলানা আতিকুর রহমানকে সতর্ক করে দেয়া হয়েছে বলেও জানান ইউএনও শাহিন রেজা। 

শীর্ষনিউজ/এসএসআই

About admin

Check Also

মিরপুর থানা বিএনপি সভাপতিসহ ৩জন গ্রেপ্তার |শীর্ষ নিউজ

সুত্র: http://www.shershanews24.com/politics/details/49777/মিরপুর-থানা-বিএনপি-সভাপতিসহ-৩জন-গ্রেপ্তার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *