Breaking News
Home | সংবাদ | সেই কুকুরটি মারা গেছে

সেই কুকুরটি মারা গেছে

ইংরেজি মাধ্যমের শিক্ষার্থী হিমু হত্যাকাণ্ডে ব্যবহৃত জার্মানির ‘রট-ওয়েলার’ জাতের হিংস্র কুকুরটি সোমবার (২০ আগস্ট) সকাল ৮টায় চট্টগ্রাম চিড়িয়াখানায় মারা গেছে। কুকুরটি প্রায় ছয় বছর চট্টগ্রাম চিড়িয়াখানার খাঁচায় বন্দি ছিল।
চট্টগ্রাম চিড়িয়াখানার ভেটেরিনারি সার্জন ডা. মো. শাহাদাত হোসেন শুভ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন। তিনি জানান, বার্ধক্যজনিত কারণে কুকুরটি মারা গেছে। গতকাল রাতেও তার শরীর ভালো ছিল।

ডা. শুভ আরও বলেন, হিমু হত্যা মামলার ‘আসামি’ কুকুরটি প্রায় ছয় বছর চট্টগ্রাম চিড়িয়াখানায় বেঁচে ছিল। সাধারণত কুকুর ১০ বছর বাঁচে। ময়নাতদন্ত করে দেখা গেছে হার্ট অ্যাটাকে কুকুরটি মারা গেছে।

মাদক ব্যবসা ও সেবনের প্রতিবাদ করায় নগরীর পাঁচলাইশ আবাসিক এলাকার ১ নম্বর সড়কের ‘ফরহাদ ম্যানশন’ নামের ১০১ নম্বর বাড়ির চারতলায় হিমুকে হিংস্র কুকুর লেলিয়ে দিয়ে নিমর্মভাবে নির্যাতন করে সেখান থেকে ফেলে দেয় অভিজাত পরিবারের কয়েকজন বখাটে।
গুরুতর আহত হিমু ২৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২৩ মে ঢাকার একটি হাসপাতালে মারা যান। হিমু নগরের ইংরেজি মাধ্যমের সামারফিল্ড স্কুল অ্যান্ড কলেজের ‘এ’ লেভেলের শিক্ষার্থী ছিল।
আবু আজাদ/বিএ

About admin

Check Also

নড়িয়ায় আ.লীগ নেতাকে কুপিয়ে জখম

শীর্ষনিউজ, শরীয়তপুর: নড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফরহাদ মাঝিকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। এ সময় তাকে বাঁচাতে এসে আহত হয়েছেন আরও দুজন।  স্থানীয়রা আহত আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। আহত ফরহাদ মাঝি উপজেলার নশাসন ইউনিয়নের মাঝিকান্দি গ্রামের আবুল হাসেম মাঝির ছেলে ও নশাসন ইউন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *