Breaking News
Home | সংবাদ | গুপ্তধনের খোঁজে মিরপুরে ঘরের মেঝে খুঁড়ছে পুলিশ প্রশাসন

গুপ্তধনের খোঁজে মিরপুরে ঘরের মেঝে খুঁড়ছে পুলিশ প্রশাসন

রাজধানীর মিরপুরের একটি বাড়িতে গুপ্তধনের সন্ধানে মাটি খুঁড়ছে প্রশাসন ও পুলিশ। বাড়িটির মাটির নিচে কমপক্ষে দুইমণ সোনা আছে এমন দাবি ওঠায় তথ্যটির সত্যতা নিশ্চিত করতে বাড়ির মেঝে খুঁড়ে দেখা হচ্ছে । শনিবার (২১ জুলাই) সকাল ১০টা থেকে মিরপুর-১০ এর সি ব্লকের ১৬ নম্বর রোডের ১৬ নম্বর বাড়িতে এই অভিযান চলছে বলে জানায় মিরপুর থানা পুলিশ।

মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকির বাংলা ট্রিবিউনকে বলেন, ‘চলতি মাসের ১০ জুলাই আবু তৈয়ব নামের এক ব্যক্তি মিরপুরের এই বাড়িতে গুপ্তধন আছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। বিষয়টি ঢাকা জেলা প্রশাসককে জানানো হয়। এরপর ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট এর উপস্থিতিতে বাড়ির মাটি খনন কাজ পরিচালিত হচ্ছে।’

ঢাকা জেলার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আনোয়ারউজ্জামান সাংবাদিকদের বলেন, ‘সকাল ১০টা থেকে এখানে মাটি খননের কাজ চলছে। বাড়ির ভেতরে দুটি রুমে খননের কাজ চলছে। ৮-১০ ফুট খননের পর পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।’বাড়ির মালিক আবু তৈয়ব জানিয়েছেন, তিনি কয়েকবছর আগে জায়গাটি কিনে একতলা বাড়িটি নির্মাণ করেন। কিন্তু সম্প্রতি কিছু ব্যক্তি এসে দাবি করেন স্বাধীনতা যুদ্ধের সময় এখানে তাদের আত্মীয়রা বাস করতেন। তারা সেসময় বাড়ির এই জায়গায় মাটি খুঁড়ে দুই মণ সোনা পুঁতে রেখে যান। ওই সোনা তুলে নিতে তারা বাড়ির আবু তৈয়বের ওপর চাপ সৃষ্টি করায় তিনি থানায় সংবাদ দিয়ে ঘটনাটির সত্যতা যাচাই করার অনুরোধ করেন। এর পরেই আজ এই অভিযান শুরু করেছে প্রশাসন ও পুলিশ।

About admin

Check Also

প্রেম করে বিয়ে, অতঃপর… 

শীর্ষনিউজ, শেরপুর : শেরপুরের নালিতাবাড়ীতে মোবাইল ফোনে প্রেম করে বিয়ের আট মাসের মাথায় স্বামীর নির্যাতনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *