বাংলাদেশকে এগিয়ে নিতে হলে আ’লীগের কোন বিকল্প নেই

স্টাফ রিপোর্টার:নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, আজকে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের কোন বিকল্প নেই। তিনি আরও বলেন সু-শৃঙ্খল জাতি গঠনে শিক্ষার কোন বিকল্প নেই। আমরা যদি সু-শিক্ষা অর্জন করতে না পারি তাহলে দেশ পিছিয়ে পড়ে যাবে। বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষা ব্যবস্থাকে এগিয়ে নিতে ব্যাপক পদক্ষেপ গ্রহণ করেছে।

এ সময় তিনি আরও বলেন, আওয়ামী লীগই স্বপ্ন দেখে কিভাবে গ্রাম বাংলার মানুষকে তুলে আনা যায়। তাই গ্রাম হবে শহর। কৃষককে এখন সার ওষুধের জন্য লাইনে দাঁড়াতে হয় না, বিএনপি আমলে লাইনে দাঁড়িয়ে সার পাওয়া যেত না পাওয়া গেলেও তা ছিল ভেজাল। বিএনপি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে তাই বিএনপিকে আর রাজনৈতিক দলে বলা যায় না বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (১১ মে) সকালে বোচাগঞ্জ উপজেলার মুড়িয়ালা উচ্চ বিদ্যালয়, বড় সুলতানপুর উচ্চ বিদ্যালয় ও কড়ই উচ্চ বিদ্যালয়ের ৪ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

প্রতিমন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করে জেল খানায় রয়েছে। তারা কোনভাবে ক্ষমতায় আসতে পারলে বাংলাদেশকে এতদিনে ধ্বংস করে ফেলতো।

বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা উল্লেখ করে প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের একের পর এক উন্নয়ন কর্মকান্ড সংগঠনিত হয়েছে। বাংলাদেশের গ্রামাঞ্চল আজ শহরে পরিণত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দিনাজপুরের নির্বাহী প্রকৌশলী জাহিদুল করীম, বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: ফকরুল হাসান, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো: আফছার আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *