Home | Uncategorized | শ্যালিকাকে ভারতে পাচারের অভিযোগে দুলাভাই আটক!

শ্যালিকাকে ভারতে পাচারের অভিযোগে দুলাভাই আটক!

নড়াইলের কালিয়ায় আপন শ্যালিকাকে ভারতে পাচার করার অভিযোগে রানা মোল্যা নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।হালিমা খাতুন (১১) নামে ওই কিশোরীসহ তার দুলাভাইকে সোমবার রাতে উপজেলার ইলিয়াছাবাদ ইউনিয়নের মাথাভাঙ্গা গ্রাম থেকে আটক করা হয়।

কিশোরীর মা নাজমা বেগম মঙ্গলবার দুপুরে এ ঘটনায় কালিয়া থানায় মানবপাচার আইনে একটি মামলা দায়ের করেছেন।
ঘটনার শিকার কিশোর হালিমা খাতুন যুগান্তরকে জানায়, উপজেলার বড়নাল গ্রামের হাসমত মোল্যার মেয়ে প্রিয়া সুলতানার সঙ্গে মাথাভাঙ্গা গ্রামের পান্নু মোল্যার ছেলে রানা মোল্যা প্রায় ৪ বছর আগে বিয়ে হয়। এরই সুবাদে রানা স্ত্রীর ছোট বোন হালিমা খাতুনকে (১১) পিকনিকে নিয়ে যাওয়ার কথা বলে গত ১১ এপ্রিল ভারতে পাচারের উদ্দেশ্যে প্রথমে চট্টগ্রাম নিয়ে আটকে রাখেন। জামাতার আচরণ সন্দেহজনক হলে সোমবার সকালে হালিমার মা নাজমা বেগম কালিয়া থানা পুলিশকে বিষয়টি অবহিত করেন।
পরে সোমবার রাত ১১টার দিকে কালিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে মাথাভাঙ্গা গ্রাম থেকে হালিমাকে উদ্ধার ও রানাকে আটক করে।
এ প্রসঙ্গে কালিয়া থানার ওসি শেখ শমসের আলী যুগান্তরকে বলেন,এ ঘটনায় মামলা দায়ের হয়েছে। আটককৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Comments

comments

About admin

Check Also

পররাষ্ট্র প্রতিমন্ত্রীসহ দুই পত্রিকার সম্পাদককে লিগ্যাল নোটিশ দিলেন তারেক রহমান

ইনসাফ টোয়েন্টিফোর ডটকম | নিজস্ব প্রতিনিধি পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং বসুন্ধরা গ্রুপের মালিকানাধীন পত্রিকা ‘কালের কণ্ঠ’ ও ‘বাংলাদেশ প্রতিদিন’ সম্পাদককে লিগ্যাল নোটিশ দিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। তারেক রহমানের পক্ষে বিএনপির আইন সম্পাদত ব্যারিস্টার কায়সার কামাল বিবাদীদের ঠিকানায় রেজিস্টার ডাকযোগে রোববার এই নোটিশ প্রেরণ করেন। ‘তারেক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *