Breaking News
Home | সংবাদ | বিয়ের আসর থেকে জেল হাজতে বরসহ ৬জন

বিয়ের আসর থেকে জেল হাজতে বরসহ ৬জন

লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট এলাকায় বাল্য বিয়ের অভিযোগে বরসহ ৬ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এর আগে বুধবার রাতে দুরাকুটি এলাকায় বাল্যবিয়ের প্রস্ততিকালে কনের নানার বাড়ি থেকে তাদেরকে আটক করে পুলিশ।

 

আটককৃতরা হলেন আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের উত্তর গোবদা গ্রামের নুর জামালের ছেলে ও বর আনোয়ার হোসেন (২৯), একই এলাকার আলম মিয়ার স্ত্রী মর্জিনা খাতুন (২৫), আব্দুল কুদ্দুসের স্ত্রীর সোনিয়া বেগম (২৬), আনু মিয়ার স্ত্রী মোমিনা খাতুন (২৮), নুর আমিনের ছেলে আলম মিয়া (৩০) ও আবুল কাশেমের ছেলে আব্দুল কুদ্দুস(২৯)।

লালমনিরহাট সদর থানার ওসি মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সদর উপজেলার ফুলগাছ এলাকার মৃত আলতাব হোসেনের মেয়ে আদুরী খাতুনের (১৪) সাথে বিয়ের আলোচনা চূড়ান্ত হয় নুর জামালের ছেলে আনোয়ার হোসেনের। কিন্তু মেয়ের বয়স পূর্ণ না হওয়ায় বুধবার রাতে কনের নানার বাড়িতে ছোট পরিসরে বিয়ের আয়োজন চলছে এমন খবরের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জয়শ্রী রানী রায় ঘটনাস্থলে পুলিশ পাঠান। কিন্তু পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কাজিসহ অনেকেই সটকে পড়লেও বরসহ ৬ জনকে আটক করা হয়। 

তিনি আরও জানান, বাল্য বিয়ের অভিযোগে বর, তার ভাবি ও বোনসহ আটক ৬ জনকে বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

About admin

Check Also

মদের ওপর ট্যাক্স কমানোর দাবি গণপূর্তমন্ত্রী

ফাইল ছবি: সংগৃহীত গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সারা দেশে মাত্র ৯৬টি অনুমোদিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *