Breaking News
Home | সংবাদ | খালেদা জিয়াকে যে চ্যালেঞ্জ দিলেন হানিফ

খালেদা জিয়াকে যে চ্যালেঞ্জ দিলেন হানিফ

খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে মিথ্যা তথ্য দিয়ে জাতিকে বিভ্রান্ত করার চেষ্টা চলছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

মঙ্গলবার সকালে বায়তুল মোকাররম জাতীয় মসজিদে এক আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি।

বিএনপি চেয়ারপারসনের বিরুদ্ধে জিয়া এতিমখানা দুর্নীতির মামলায় বৃহস্পতিবার ঢাকার জজ আদালতে রায় হবে।

এ নিয়ে হানিফ বলেন, আট তারিখে বিএনপি নেত্রী খালেদা জিয়ার এতিমদের টাকা আত্নসাতের দূর্নীতি মামলার রায়। এই রায়কে কেন্দ্র করে মিথ্যা তথ্য দিয়ে দেশের জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে বিএনপি।

খালেদা জিয়ার বিরুদ্ধে এই মামলা আওয়ামী লীগ সরকারের সময় হয় নি। এই মামলা হয়েছে তত্ত্বাবধায়ক সরকারের সময়। আমরা চ্যালেঞ্জ দিয়ে বলছি, এই মামলায় আদালতের মাধ্যমে বেগম জিয়া যদি নিজেকে নির্দোষ প্রমাণ করুক। নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারলে আমাদের কোন আপত্তি নেই।

রায়ের আগে পরে দেশে যে কোন ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করলে জনগণ তা মেনে নেবে না বলেও মন্তব্য করেন হানিফ।

তিনি বলেন, এই মামলার রায়কে সামনে নিয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করা হচ্ছে। মামলার রায়ের আগে পরে কোন ধরনের অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে চাইলে দেশের মানুষ তা মেনে নেবে না।

ভোটের বছরের শুরুতে দুর্নীতি মামলার রায় ঘোষণার আগে সিলেটে গিয়ে হযরত শাহজালাল (র.) ও হযরত শাহপরান (র.) এর মাজার জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

এই সফরের মাধ্যমে বিএনপি নেত্রী দেশের মানুষের চোখের ভাষা বুঝতে পেরেছেন বলে গণমাধ্যমে খবর এসেছে।

এর জবাবে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হানিফ বলেন, হজরত শাহজালাল মাজার জিয়ারত করতে গিয়ে আপনি বলেছেন দেশের মানুষের চোখের ভাষা বুঝতে হবে।

এই দেশের ১০-১৫ হাজার মানুষের চোখের ভাষা দিয়ে ১৬ কোটি মানুষের চোখের ভাষা বোঝা যায় না। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাশে দেশের জনগণ আছে। 

বিএনপি নেত্রী দৈনতা থেকে এতিমের টাকা আত্মসাত করেছেন দাবি করে হানিফ বলেন, এই দেশে আইন সরবার জন্য সমান। আইনের চোখে আপনি অপরাধি হলে শাস্তি আপনাকে পেতে হবে।

আপনি এতই দৈনতায় ছিলেন যে আপনার এতিমের টাকা আত্মসাত করতে হয়েছে। এতিমের টাকা আত্বসাত করা ইসলাম সমর্থন করে না। প্রত্যেকটি মানুষের কর্মের ফল আখিরাতে পেতে হবে। এতিমের টাকা আত্বসাত করতে কুন্ঠাবোধ হয় না।

ইসলামিক ফাউন্ডেশনের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ঢাকা জেলার শিক্ষকদের দিনব্যাপি প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠানে বক্তব্য রাখেন হানিফ।

ধর্মমন্ত্রী মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন থাকবেন ইসলামিক ফাউন্ডেশনের বোর্ড অব গভর্নরস-এর গভর্নর শেখ মোহাম্মদ আবদুল্লাহ, মিছবাহুর রহমান চৌধুরী ও শায়খ খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজাল।

/ইউডি/এনএস

About admin

Check Also

মদের ওপর ট্যাক্স কমানোর দাবি গণপূর্তমন্ত্রী

ফাইল ছবি: সংগৃহীত গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন বলেছেন, সারা দেশে মাত্র ৯৬টি অনুমোদিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *