Breaking News
Home | রাজনীতি | বিএনপির ভূমিকায় ক্ষুব্ধ গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির ভূমিকায় ক্ষুব্ধ গয়েশ্বর চন্দ্র রায়

বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য হান্নান শাহর মৃত্যুবার্ষিকীতে কেন্দ্রীয়ভাবে কোনো কর্মসূচি পালন না করায় ক্ষোভ প্রকাশ করেছেন দলটি স্থায়ী কমিটির অপর সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
শনিবার জাতীয় প্রেসক্লাবে ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ স ম হান্নান শাহ স্মৃতি সংসদ আয়োজিত এক স্মরণসভায় এ ক্ষোভ প্রকাশ করেন তিনি।

গয়েশ্বর বলেন, ওয়ান ইলেভেনের দুঃসময়ে জিয়া পরিবারের পাশে যারা ছিলেন তাদের মধ্যে হান্নান শাহ অন্যতম। সেই সময় সবার আগে এগিয়ে এসেছিলেন তিনি। অথচ এখন তার স্মরণসভা কেন্দ্রীয়ভাবে করা হয় না- এটি খুবই দুঃখজনক।

‘একদিন আমরাও থাকব না, তখন কেউ আমাদেরও স্মরণ করবে না’ যোগ করেন তিনি।

হান্নান শাহর অবদানের কথা স্মরণ করে গয়েশ্বর বলেন, দেশ ও দলের প্রয়োজনে তিনি রাজনীতিতে এগিয়ে এসেছিলেন। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মৃতদেহ তিনিই নিয়ে এসেছিলেন।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য লেফটেন্যান্ট জেনারেল মাহবুবুর রহমানের সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, বিএনপি চেয়াপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এ বি এম মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য মেজর অব. মিজানুর রহমান, গাজীপুর জেলা বিএনপির সভাপতি সাইয়্যেদুল ইসলাম বাবুল, বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল অব. সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, হান্নান শাহ’র কনিষ্ঠ ছেলে শাহ রিয়াজুল হান্নান প্রমুখ।

109 0

About admin

Check Also

সরকারের নির্বাচন দরকার, ভোটের দরকার নেই: বিএনপি

শীর্ষ নিউজ, ঢাকা: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার জনগণকে ত্যাজ্য করে জালিয়াতির মেশিন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ওপর নির্ভরশীল হয়েছে। সরকারের নির্বাচন দরকার, কিন্তু ভোট দরকার নেই; গণতন্ত্রের মুখোশ দরকার, কিন্তু বিরোধী দলের দরকার নেই; গণমাধ্যম দরকার, কিন্তু মত প্রকাশের স্বাধীনতার দরকার নেই।’ আজ বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *