Breaking News
Home | রাজনীতি | নির্বোধের মতো প্রলাপ করছে বিএনপি: মুহিত

নির্বোধের মতো প্রলাপ করছে বিএনপি: মুহিত

সিলেট: নতুন করে সংলাপের প্রস্তাব ইস্যুতে বিএনপি নির্বোধের মতো প্রলাপ করছে বলে মন্তব্য করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত। 

তিনি বলেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির অংশগ্রহণ না করাটা রাজনৈতিকভাবে বিরাট ভুল ছিল। এর মাশুল তাদের এখন দিতে হচ্ছে।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে নগরীর রিকাবিবাজার কাজী নজরুল অডিটোরিয়ামে আওয়ামী লীগ আয়োজিত বিশেষ প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে অর্থমন্ত্রী এসব কথা বলেন।

এমএ মুহিত বলেন, দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্ন। এবার ১০ লাখ টন খাদ্য মজুতের উদ্যোগ নেওয়া হয়েছে। দেশে খাদ্য শস্যের উৎপাদন ছিল ১ কোটি ১০ লাখ টন। তা চার গুন বেড়েছে। 

প্রধান বক্তার বক্তব্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেন, বিএনপি যে কোনো মূল্যে নির্বাচন বানচাল করতে মরিয়া হয়ে উঠেছে। কেননা, আগামী নির্বাচনে ২০ ভাগ ভোটও পাবেনা দলটি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য নুরুল ইসলাম নাহিদ ও সিলেটের দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। 

সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহউদ্দিন সিরাজ, সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, আবু জাহিদ ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট লুৎফুর রহমানসহ বিশিষ্ট জনেরা। 

বাংলাদেশ সময়: ০১২৫ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৮এনইউ/এইচএমএস/এসআরএস

About admin

Check Also

খালেদার চেয়ে এরশাদ যোগ্য প্রতিদ্বন্দ্বী: মুহিত

নিজের আসনে (সিলেট সদর) আগামী নির্বাচনে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *