Breaking News
Home | রাজনীতি | সিলেটে এক ব্যানারে আওয়ামী লীগ-বিএনপির শীর্ষ নেতারা

সিলেটে এক ব্যানারে আওয়ামী লীগ-বিএনপির শীর্ষ নেতারা

রাজনৈতিক সম্প্রীতির নগরী হিসেবে পরিচিত সিলেট। জাতীয় বিভিন্ন ইস্যুতে দেশের প্রধান রাজনৈতিক দলগুলো পাল্টাপাল্টি দোষারোপের রাজনীতিতে লিপ্ত হলেও সিলেটে এর ব্যতিক্রমই দেখা যায়।

দেশের প্রধান রাজনৈতিক দল আওয়ামী লীগ ও বিএনপি সিলেটে সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থেকে রাজনীতি করছে। এরই আরেক দৃষ্টান্ত দেখা গেল আজ।
মিয়ানমারে রোহিঙ্গাদের উপর বর্বরোচিত হত্যা-নির্যাতনের প্রতিবাদে সিলেট নগরীর কাজীটুলায় মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। এ কর্মসূচিতে একই ব্যানারে এসে অবস্থান নেন সিলেট মহানগর আওয়ামী লীগ ও মহানগর বিএনপির শীর্ষ নেতারা। মানববন্ধনে তারা বক্তব্যও রাখেন একইসুরে। তাদের দাবি ছিল, অবিলম্বে রোহিঙ্গাদের উপর নির্যাতন বন্ধ করে তাদেরকে মিয়ানমারে ফিরিয়ে নিতে হবে।

মানববন্ধনে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও বিএনপি নেতা আরিফুল হক চৌধুরী, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসেইন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ফয়জুল আনোয়ার আলাউর প্রমুখ। মানববন্ধন পরিচালনা করেন সিলেট মহানগর বিএনপির সহ-সভাপতি হুমায়ূন কবির শাহীন।

About admin

Check Also

সরকারের নির্বাচন দরকার, ভোটের দরকার নেই: বিএনপি

শীর্ষ নিউজ, ঢাকা: বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘সরকার জনগণকে ত্যাজ্য করে জালিয়াতির মেশিন ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) ওপর নির্ভরশীল হয়েছে। সরকারের নির্বাচন দরকার, কিন্তু ভোট দরকার নেই; গণতন্ত্রের মুখোশ দরকার, কিন্তু বিরোধী দলের দরকার নেই; গণমাধ্যম দরকার, কিন্তু মত প্রকাশের স্বাধীনতার দরকার নেই।’ আজ বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *