Home | জাতীয় | জাতির জনক অবমাননাকারী সিনহাকে দ্রুত পদত্যাগে বাধ্য করা হবে : ওলামা লীগ

জাতির জনক অবমাননাকারী সিনহাকে দ্রুত পদত্যাগে বাধ্য করা হবে : ওলামা লীগ

আওয়ামী ওলামা লীগ নেতারা বলেছেন- স্বঘোষিত স্বাধীনতা বিরোধী, মূর্তি স্থাপনকারী, জাতির জনক অবমাননাকারী, সর্বোচ্চ আদালতের নকশা বিকৃতকারী এবং জনগণের কাছে বিতর্কিত প্রধান বিচারপতি হওয়ারও কোনো সুযোগ নেই। রোববার এক বিবৃতিতে ওলামা লীগের নেতারা এসব কথা বলেছেন বলে সংগঠনের দপ্তর সম্পাদক শেখ শওকত আলী সেলিম জানান।

বিবৃতিতে স্বাক্ষর করেন আওয়ামী ওলামা লীগের কার্যকরি সভাপতি হাফেজ মাওলানা আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ শরীয়তপুরী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা শোয়েব আহমদ গোপালগঞ্জী ও হাফেজ মাওলানা আব্দুল জলিল।

ওলামা লীগ নেতারা বলেন, বিতর্কিত এস কে সিনহা প্রধান বিচারপতির চেয়ারে বসা তো দূরের কথা আদালত প্রাঙ্গণে প্রবেশেরও কোনো অধিকার নেই। এই বিতর্কিত প্রধান বিচারককে সরকারিভাবে দ্রুত অপসারণ অথবা পদত্যাগে বাধ্য করতে হবে। এই বিতর্কিত ব্যক্তিকে সমর্থনকারী মওদুদ গংদের রাজপথে মোকাবিলা করবে ওলামা লীগ।

ওলামা লীগ নেতারা মনে করেন, এস কে সিনহার সঙ্গে জামায়াত-বিএনপির নেতাদের সুসম্পর্কের বিষয়টি আওয়ামী লীগ নেতৃবৃন্দ অবশ্যই জানেন। বিদেশীদের উপর ভর করে ক্ষমতায় যাওয়ার চক্রান্তে ব্যর্থ হয়ে এখন বিএনপি-জামায়াত এস কে সিনহার উপর ভর করে ক্ষমতায় যাওয়ার দিবা খোয়াব দেখছে।

ওলামা লীগ নেতারা আরও বলেন, মূর্তি স্থাপনকারী এস কে সিনহা প্রধান বিচারপতির চেয়ারে বসেই একের পর এক বিতর্কিত বক্তব্য ও কর্মকা- চালিয়ে জনগণের দেশের জনগণের আস্থা হারিয়েছেন। স্বাধীনতা বিরোধী যেকোন বিচারপতির রায় বিতর্কিত হবে এবং স্বাধীনতার শক্তির বিপক্ষে যাবে এটাই সাভাবিক। এস কে সিনহাও তাই করে স্বাধীনতা বিরোধীদের খুশি করেছেন।

About staff reporter

Check Also

আদালতে নিষিদ্ধ হলে জামায়াত নির্বাচন করতে পারবে না : সিইসি

আদালতের আদেশে জামায়াত নিষিদ্ধ হলে দলটি নির্বাচনের অযোগ্য হবে। নির্বাচন করতে পারবে না বলে মন্তব্য …

Leave a Reply