Breaking News
Home | আন্তর্জাতিক | বাংলাদেশিকে গুলি করায় মালয়েশীয় নিরাপত্তারক্ষীর ফাঁসি

বাংলাদেশিকে গুলি করায় মালয়েশীয় নিরাপত্তারক্ষীর ফাঁসি

বাংলাদেশিকে গুলি এবং ডাকাতির অপরাধে মালয়েশিয়ার সাবেক এক নিরাপত্তারক্ষীর ফাঁসির আদেশ দিয়েছেন দেশটির আদালত। বুধবার উচ্চ আদালতের বিচারক দাতুক আযমান আবদুল্লাহ এ রায় ঘোষণা করেন।

এর আগে ২০১৬ সালের ৭ আগস্ট কুয়ালালামপুরের একটি ফিলিং স্টেশনে হামলা চালায় ডাকাত দল। সেখানে কর্মরত বাংলাদেশি শ্রমিক মো. তারিকুল ইসলাম তারেক বাঁধা দিলে তাকে গুলি ছুঁড়ে ডাকাতরা।

তখন পেটে গুলি লেগে মারাত্মকভাবে আহত হন তারেক। জানা যায়, তারেকের ওপর যে গুলি চালিয়েছে তিনি ফাইরল আযমান রনযুকি নামের ৩৩ বছর বয়সী মালয়েশিয়ার নিরাপত্তারক্ষী। পরে ফৌজদারি আইনের ১৯৭১ এর ৩ ধারার অধীনে দোষী সাব্যস্ত হওয়ায় সাবেক এ নিরাপত্তারক্ষীকে সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড দেয়া হয়েছে।

About admin

Check Also

নেপালকে হুমকি দিলেন ভারতের হতাশ সেনাপ্রধান

ভারতের পুনেতে অনুষ্ঠিত ‘ভারতের পরিকল্পিত সামরিক মহড়ায়’ অংশগ্রহণ থেকে নেপাল শেষ মুহূর্তে সরে দাঁড়ানোয় ভারতের ব্যর্থ নেতৃবৃন্দ দারুণ ক্ষুব্ধ হয়েছেন। বিমসটেকের আরেক সদস্য দেশ থাইল্যান্ডও ভারতের পরিকল্পনাকে উপহাস করেছে।নেপাল নিজেও বে অব বেঙ্গল ইনিশিয়েটিভ ফর মাল্টি-সেক্টরাল টেকনিক্যাল অ্যান্ড ইকোনমিক কোঅপারেশানের (বিমসটেক) সদস্য। সার্কের বদলে এই সংস্থাকে সক্রিয় করতে চায়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *