Home | সারাদেশ | কালিহাতীতে ভণ্ডপীরের আস্তানা ভেঙে দিল এলাকাবাসী

কালিহাতীতে ভণ্ডপীরের আস্তানা ভেঙে দিল এলাকাবাসী

টাঙ্গাইলের কালিহাতীতে নূরুল ইসলাম নামে কথিত এক ভন্ড পীরের আস্তানা ভেঙে দিয়েছে এলাকাবাসী। শুক্রবার (১১ আগস্ট) দুপুরের দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার কুর্শাবেনু গ্রামের নূরুল ইসলাম (৫২) নামে এক কথিত পীর দীর্ঘদিন ধরে নামাজ-রোজাসহ ইসলামের বিভিন্ন বিষয় নিয়ে বিভ্রান্তিমূলক বক্তব্য দিয়ে আসছিল।

তার বিভিন্ন ইসলাম বিরোধী কর্মকাণ্ডে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। শুক্রবার জুমার নামাজের পর এলাকার প্রায় হাজার খানেক লোকজন মিছিল নিয়ে কথিত পীরের বাড়িতে গিয়ে তার আস্তানা ভেঙে দেন। বিষয়টি টের পেয়ে নূরুল ইসলাম আগেই বাড়ি থেকে পালিয়ে যান।

জানা যায়, এলাকার একটি প্রভাবশালী মহলের সহযোগিতায় নূরুল ইসলাম এলাকায় আস্তানা গড়ে তুলে। সেই প্রভাবশালী মহল কথিত পীরের আস্তানা ভেঙে দেওয়ার ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহের চেষ্টা করছে বলেও অভিযোগ করেন এলাকাবাসী। এ বিষয়ে কালিহাতী থানার ওসি মীর মোশাররফ হোসেন বলেন, নূরুল ইসলাম নামে এক লোক তার বাড়িতে ওরস করতেন। তিনি ইসলাম বিরোধী মন্তব্য করেছেন এমন অভিযোগে এলাকার লোকজন তার বাড়িতে গিয়ে ঘরের বেড়ায় বারি-টারি দিয়েছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

About sarah

Check Also

কলেজ থেকে ছাত্রীসংস্থার নেত্রী আটক

কক্সবাজার সরকারি কলেজ থেকে হোসনে আরা (২২) নামে ইসলামী ছাত্রী সংস্থার এক নেত্রীকে আটক করে …

Leave a Reply