Home | সারাদেশ | রাজশাহীতে সম্মেলন মঞ্চেই নেতার মৃত্যু

রাজশাহীতে সম্মেলন মঞ্চেই নেতার মৃত্যু

বিভাগীয় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য শেষে নিজ চেয়ারে বসেই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন দলিল লেখক সমিতির সহ-সভাপতি আমিনুল ইসলাম মাস্টার।

শনিবার দুপুর আড়াইটার দিকে রাজশাহীর পবা উপজেলা হল রুমে এ ঘটনা ঘটে।চাঁপাইনবাবগঞ্জ জেলা দলিল লেখক সমিতির সভাপতি হিসেবে ওই সভায় প্রতিনিধিত্ব করছিলেন তিনি। তার মৃত্যুর ঘটনায় সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরে পর পবা উপজেলা হল রুমে দলিল লেখকদের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সম্মেলন শুরু হয়। তিনি যথারীতি মঞ্চে বিশেষ অতিথি আসনে বসে নেতৃবৃন্দের বক্তব্য শুনছিলেন। এর আগে তার বক্তব্যে সংগঠনের বিভিন্ন দাবি তুলে ধরেন। সংগঠনের কল্যাণে নিজেকে প্রস্তুত রাখার প্রতিশ্রুতিও দেন। এরপর নিজের আসনে গিয়ে বসেই হঠাৎ বুকে ব্যথার কথা বলেই চেয়ারে ঝিমিয়ে পড়েন তিনি।

তাৎক্ষণিকভাবে সহকর্মীরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে সম্মেলন স্থগিত করে দেয়া হয়।

দলিল সমিতির রাজশাহী বিভাগীয় যুগ্ম মহাসচিব এসএম আয়নাল হক জানান, আমিনুল ইসলাম একাধারে দলিল লেখক সমিতির কেন্দ্রের সহ-সভাপতি, বিভাগীয় সিনিয়র ভাইস চেয়ারম্যান ও চাঁপাইনবাবগঞ্জ জেলা সভাপতির দায়িত্ব পালন করছিলেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরে।

About Senior Reporter

Check Also

কলেজ থেকে ছাত্রীসংস্থার নেত্রী আটক

কক্সবাজার সরকারি কলেজ থেকে হোসনে আরা (২২) নামে ইসলামী ছাত্রী সংস্থার এক নেত্রীকে আটক করে …

Leave a Reply