Home | সারাদেশ | ড্রেনের ভেতর মিলল সদ্য ভূমিষ্ঠ শিশুর মরদেহ

ড্রেনের ভেতর মিলল সদ্য ভূমিষ্ঠ শিশুর মরদেহ

রাজশাহী মহানগরীতে ড্রেনের ভেতর সদ্য ভূমিষ্ঠ এক কন্যা শিশুর মরদেহ পাওয়া গেছে। শনিবার দুপুর ১২টার দিকে নগরীর শিরোইল কলোনি এলাকার একটি ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নগরীর বোয়ালিয়া থানার শিরোইল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবদুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শিরোইলে রেলের ওয়ার্কশপের মাঠের পাশের একটি ড্রেনের ভেতর মরদেহটি পড়ে ছিল। বেলা ১১টার দিকে স্থানীয়রা সেটি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

এসআই আবদুল করিম বলেন, মরদেহ দেখে মনে হয়েছে শুক্রবার গভীর রাতেই শিশুটির জন্ম হয়েছিল। শিশুটির বাবা-মায়ের সন্ধান চলছে। না পাওয়া গেলে ময়নাতদন্তের পর মরদেহটি অজ্ঞাত হিসেবে দাফন করা হবে।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, সম্ভবত এটি ‘আনওয়ানটেড চাইল্ড’। তাই কেউ ফেলে গেছে। তবে শিশুটিকে মৃত অবস্থায় ফেলে গিয়েছিল নাকি জীবিত অবস্থায় তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হবে।

About admin

Check Also

ইয়ার্কি করতে যেয়ে চোর হয়ে গেলাম, বিদায় পৃথিবী

মৃতদেহের পাশে বিষের খালি বোতল। নিহতদের মুখ দিয়ে তখনও বের হচ্ছে ফেনা ও লালা। তাদের পকেটে চিরকুট, তাতে লেখা, “ মা আব্বা তোমাদের খুব জ্বালিয়েছি, আমাকে মাফ করে দিও। টাকা আমি নিছিলাম ভুল করে, ইয়ার্কি করতে যেয়ে চোর হয়ে গেলাম। তোমরা সবাই মাফ করে দিও, বিদায় পৃথিবী। ’’ এই অবস্থায় ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার বাহাদুরপুর গ্রাম থেকে রিপন হোসেন (২৮) ও আব্দুল আওয়াল (২৭) নামে দুই বন্ধুর মৃতদেহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *