Home | ক্যাম্পাস | চারুকলায় গরুর মাংসের বিরোধীতাকারীই শুকুরের মাংস রান্না করেন নিয়মিত !

চারুকলায় গরুর মাংসের বিরোধীতাকারীই শুকুরের মাংস রান্না করেন নিয়মিত !

চাঁদার দাবিতে চারুকলার ক্যান্টিনে হামলা, ভাংচুরচাঁদা না পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে ভাংচুর চালিয়েছে ছাত্রলীগ। পহেলা বৈশাখে রাত ৮টার দিকে হামলা চালানো হয়। মারধর করা হয়েছে ক্যান্টিন মালিককে।

ক্যান্টিন মালিক জানান, হামলার সময় প্রায় এক হাজার প্যাকেট খাবার নষ্ট করা হয়েছে। ক্যান্টিনের আসবাবপত্র ও ফ্রিজ ভেঙে ফেলা হয়েছে। সব মিলিয়ে পাঁচ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

তিনি জানান, ইতোপূর্বে এই ক্যান্টিনেই বহুবার গরুর মাংস রান্না করা হয়েছে। গত পহেলা ফাগুনেও গরুর মাংস রান্না করা হয়। সেই মাংস খেয়েছেন এমন তিন ছাত্রলীগ নেতার নামও উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, ‘১৯তম ব্যাচের সুজিতসহ বেশ কয়েকজন আমাকে শূকরের মাংস রান্না করতে দিয়েছিলেন। তিনি প্রশ্ন করেন তখনও তো কোনো সমস্যা হয়নি।’

চারুকলার ২১ ব্যাচের শিল্পকলার ইতিহাস বিভাগের মাস্টার্সের ছাত্র ও বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান সানি যুগান্তরকে বলেন, ‘আমরা যদি নিজেদের অসাম্প্রদায়িক দাবি করি তাহলে গরুর মাংস রান্না করা কখনওই নিষিদ্ধ করতে বলতে পারি না। সব আইটেম রান্না হবে, যিনি যেটা খেতে চান খাবেন। কাউকে তো জোর করে খাওয়ানো হচ্ছে না।’
উৎসঃ যুগান্তর

About admin

Check Also

সভায় যোগ দিতে দেরি,ছাত্রলীগ নেতার থাপ্পড়ে কানের পর্দা ফাটল এক শিক্ষার্থীর

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহাম্মদ মুহসীন হলে ছাত্রলীগ নেতাকর্মীদের মারধরে নাঈম ইসলাম নামের এক সাধারণ শিক্ষার্থীর …