Breaking News
Home | বাংলাদেশ | সুনামগঞ্জে বাসচাপায় ৫ প্রাইভেটকার যাত্রী নিহত

সুনামগঞ্জে বাসচাপায় ৫ প্রাইভেটকার যাত্রী নিহত

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বাসচাপায় প্রাইভেটকারের পাঁচ যাত্রী নিহত হয়েছেন।

আজ বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার সুনামগঞ্জ-সিলেট মহাসড়কের পাগলাবাজার মাদ্রাসার কাছাকাছি এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে এনটিভি অনলাইনকে জানিয়েছেন সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান।

নিহতরা হলেন সিলেটের বিমানবন্দর থানার ছাতল ইউনিয়নের আবদুস শহীদ (৭০), তাঁর স্ত্রী হাসনা ফুল (৬০), তাঁদের মেয়ে সিলেটের টুকেরবাজারের আয়েশা বেগম (২৫), আত্মীয় টুকেরবাজার এলাকার আয়জুন নেছা (৫০) ও প্রাইভেটকারের চালক সুনামগঞ্জ শহরের হাসননগর এলাকার বাসিন্দা ছাব্বির হোসেন।

দুর্ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম ও পুলিশ সুপার মো. বরকত উল্লাহ খান।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, সিলেট থেকে একটি প্রাইভেটকার সুনামগঞ্জের ভার্ড চক্ষু হাসপাতালে যাচ্ছিল। অন্যদিকে সুনামগঞ্জ থেকে একটি যাত্রীবাহী বাস সিলেটের দিকে যাচ্ছিল।

পাগলাবাজার এলাকায় দুটি পরিবহনের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চালকসহ চারজন নিহত হন। দুর্ঘটনার পর প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে যায়। ঘটনার পর পরই বাসচালক পালিয়ে যায় বলে এনটিভি অনলাইনকে বলেন পাগলাবাজার সিএনজিচালিত অটোরিকশাচালক সমিতির সভাপতি আফজাল হোসেন। তিনি জানান, গুরুতর আহত অবস্থায় আয়জুন নেছাকে পাগলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবদুস শহীদ ও হাসনা ফুলের ছেলে কফিল আহমেদ জানান, আজ তাঁর মায়ের চক্ষু অপারেশন হওয়ার কথা ছিল ভার্ড চক্ষু হাসপাতালে। সিলেট থেকে তাঁরা সকালে রওনা হয়েছিলেন।

About admin

Check Also

বাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে -তথ্যমন্ত্রী

অসম্ভবকে সম্ভব করার বাংলাদেশ একসময় ফুটবল বিশ্বকাপে খেলবে বলে আশা ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী ও সাবেক কৃতি ফুটবলার হাসানুল হক ইনু। আজ বুধবার দুপুরে রাজধানীর হেয়ার রোডে তথ্যমন্ত্রী তার বাসভবন নিলয়ে ‘বিশ্বকাপ ফুটবল সম্প্রচার ও বাংলাদেশ প্রেক্ষিত’ বিষয়ে আয়োজিত সভাশেষে সাংবাদিকদের একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, ‘ফিফার সদস্য এবং ফুটবলপ্রেমী জনগণের দেশ হিসেবে বিশ্বকাপ ফুটবলের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *